ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
রোকেয়া দিবসে ডোমারে ৫ জয়িতাকে সম্বর্ধনা ।

রোকেয়া দিবসে ডোমারে ৫ জয়িতাকে সম্বর্ধনা ।

রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার ,
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতা অন্বেষনে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় নীলফামারীর ডোমার উপজেলায় পাঁচ জয়িতাকে সম্বর্ধনা দেয়া হয়েছে ।
সোমবার বিকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত¡র হতে ব্যানার ফেস্টুনসহ একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলায়তয়নে উপজেলা নির্বাহী অফিসার উম্মে ফাতিমার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, জয়িতা নাজিরা আক্তার ফেরদৌসি প্রমূখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। আলোচনা শেষে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী গোলাপী বেগম,শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে নাজিরা আক্তার ফেরদৌসি, সফল জননী নারী রোকেয়া বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী বাছিরন নেছা এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী রিনা আফরোজকে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST